দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলায় গোদাগাড়ী রিপোটার্স ইউনিটির প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক:

সংবাদ প্রকাশের জের ধরে রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল খবর২৪ঘন্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু, সিল্কসিটি নিউজ ডটকমের সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে হয়রানিমূলক মানহানি মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গোদাগাড়ী রিপোটার্স ইউনিটি।

বৃহস্পতিবার বিকেলে গোদাগাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি অধ্যাপক মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম এ প্রতিবাদ জানান।

গোদাগাড়ী রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দ বলেন, সংবাদ প্রকাশের জেরে খবর২৪ঘন্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু, সিল্কসিটি নিউজের সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহতাব চৌধুরীর সহযোগী মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্মসাধারণ সম্পাদক গাজী হয়রানি মূলক মানহানি মামলা দায়ের করেছেন। হয়রানির উদ্দেশ্যে মামলা দায়েরের এ ঘটনা অত্যন্ত দুঃখজনক।

এর আগে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিয়ে বিষোদগার করেছেন শ্রমিক নেতা মাহতাব চৌধুরী। সাংবাদিকদের ওপর চাপ সৃষ্টি ও কণ্ঠরোধের জন্য এ ধরনের কর্মকান্ড- স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকিস্বরুপ।

সত্য প্রকাশের জেরে মামলা দিয়ে গণমাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না। আমরা অবিলম্বে হয়রানিমূলক এই মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

স/অ