দুই শিশুর হাত ভেঙে দিলেন প্রতিবেশি

সিল্কসিটি নিউজ ডেস্ক:

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় লাঠি দিয়ে পিটিয়ে মো. রাহাত হাওলাদার (১১) এবং ওহেদুল ইসলাম হাওলাদার লালন (৯) নামে দুই শিশুর হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে তাদের প্রতিবেশি বাদল হাওলাদারের বিরুদ্ধে। উন্নত চিকিৎসার জন্য রাহাতকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে এবং লালনকে ভাণ্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ভর্তি করা হয়েছে।

বুধবার (১০ মার্চ) বিকেলে উপজেলার ধাওয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রাজপাশা গ্রামে এ ঘটনা ঘটে। ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, ঘটনার রাতেই থানায় মামলা দায়ের করেছে শিশু দুটির পরিবার। বাদলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আহত দুজনের চিকিৎসাভার পুলিশ বহন করছে।

হাসপাতালে গিয়ে রাহাতের সঙ্গে কথা হলে আমাদের সময়কে সে জানায়, বুধবার বিকেল ৫টার দিকে রাজপাশায় নিজেদের বাড়ির সামনে রাস্তায় বাদল হাওলাদারের সাইমুন ও সিয়াম মুবিন নামে আরেক শিশুকে মারধর করছিল। মুবিনের বাবা রাহাতের বড় ভাই। বিষয়টি মুবিনের মাকে জানানো হয়। পরে বাদল ক্ষিপ্ত হয়ে রাহাত ও লালনকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এতে রাহাতের বাঁ হাত ভেঙে যায়। লালনের হাতে জখম হয়। পরে স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যায়।

রাহাতের বাবার নাম শামীম হাওলাদার (মৃত)। তারা উপজেলার নদমুলা ইউনিয়নের চরখালী গ্রামের বাসিন্দা। লালনের বাবার নাম বেলাল হাওলাদার। বাবা-মা মারা যাওয়ায় সে রাহাতদের সঙ্গে বসবাস করে। রাহাত রাজপাশা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে ও লালন রাজপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফয়সাল আহম্মেদ জানান, রাহাতের বাম হাতের কনুই বিচ্ছিন্ন হয়ে গেছে। তার হাড় ভাঙা, জখমসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। লালনের হাতে জখম হয়েছে, এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

সূত্র : আমাদের সময়