দুই মাদরাসা ছাত্রীকে উক্ত্যক্তের ঘটনায় আটক দুই

নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরে দুই মাদরাসা ছাত্রীকে উক্তক্তের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার গরিসাপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, জামাল মল্লিকের বখাটে ছেলে রুয়েল মল্লিক (২৩) এবং শহিদুল ইসলাম প্রামানিকের ছেলে আতিক প্রামানিক (২২)।

অভিযোগ ও ভুক্তভোগির পরিবার জানায়, উপজেলার চাঁচকৈড বালিকা দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর ছাত্রী ও গারিসা পাড়ার শফিকুল ইসলামের মেয়ে স্বপ্না খাতুন এবং একই এলাকার রফিকুল ইসলামের মেয়ে রিয়া খাতুনকে মাদরাসায় আসা-যাওয়ার পথে মাঝে মধ্যে উত্যক্ত করে আসছিল প্রতিবেশী জামাল মল্লিকের বখাটে ছেলে রুয়েল মল্লিক ও তার বন্ধু সাহাপুর গ্রামের আতিকুল ইসলাম।

বিষয়টি ওই দুই ছাত্রী তাদের পরিবারকে অবহিত করে। পরে শনিবার সন্ধ্যায় বখাটের বাড়ি গিয়ে মেয়েদের উত্যক্তর প্রতিবাদ জানায় ভুক্তভোগির পরিবার। কিন্তু ক্ষিপ্ত হয়ে উল্টো ছাত্রীদের অভিভাবকদের ওপর হামলা চালায় বখাটের পরিবারের লোকজন।

এসময় মাদরাসা ছাত্রী স্বপ্না খাতুনের পিতা শফিকুল ইসলাম, মা নিলুফা ইয়াসমিন এবং চাচা রেজেকুল ইসলামকে পিটিয়ে জখম করে বখাটের পরিবার। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে, গতরাতেই শফিকুল ইসলাম বাদী হয়ে গুরুদাসপুর থানায় ৪জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর রেবাবার সকালে পুলিশ অভিযান চালিয়ে বখাটে রুয়েল মল্লিক এবং আতিককে আটক করে থানায় নিয়ে আসে।

এবিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, ভুক্তভোগির এক মেয়ের পিতার অভিযোগের প্রেক্ষিতে দুই বখাটেকে আটক করা হয়েছে।

 

স/আ