দুই ক্যাটাগরিতে বেসিসের পুরস্কার পেলো ডাটাবিজ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

তথ্যপ্রযুক্তির ব্যবহার করে বিভিন্ন সমস্যা সমাধান ও উদ্ভাবনে ৭৬ প্রকল্পকে পুরস্কৃত করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস বা বেসিস।

এর মধ্যে দুই ক্যাটাগরিতে বেসিস আইসিটি অ্যাওয়ার্ড পেলো ‘দ্য ডাটাবিজ সফটওয়্যার’। কমজ্যুমার রিয়েল এস্টেট সফটঅয়্যার ক্যাটাগরিতে ও কমজ্যুমার রিয়েল অ্যান্ড ডিস্ট্রিবিউশন ক্যাটাগরিতে পুরস্কার অর্জন করে।

‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডসে পুরস্কারগুলো দেয়া হয়েছে মোট ৩৫টি ক্যাটাগরি করে। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে (আইডিইবি) গত বৃহস্পতিবার এই পুরস্কার বিতরণীর আসর বসে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার ও বিশেষ অতিথি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন ডাটাবিজ সফটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা রাশেদ কামাল

পুরস্কারের বিষয়ে রাশেদ কামাল বলেন, ডাটাবিজের তৈরি দুটি সফটঅয়্যার বিজনেস রুটস ও বিজসেন অ্যাক্রেড। এই সম্মান প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, কর্মচারী শুভানুধ্যায়ীসহ সারা দেশে আমাদের সকল সফটওয়্যার ব্যবহারকারী প্রতিষ্ঠানকে উৎসর্গ করছি।

ডাটাবিজের পক্ষে অনুষ্ঠানে আরো ছিলেন মো. হেদায়েতুল ইসলাম ও আবদুল্লাহ আল মামুন।