দুঃস্থ মানুষের মাঝে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহীর ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক দুঃস্থ মানুষের মাঝে ২য় দফায় ত্রাণ বিতরণ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ। শনিবার সকালে রাজশাহী সিটি প্রেস ভবনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল, আলু, মশুর ডাল, পিয়াজ ও কাঁচা মরিচ।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার প্রধান নির্বাচন কমিশনার ও রাজশাহী সাংবাদিক কল্যান সমিতি’র চেয়ারম্যান দৈনিক সোনালী সংবাদ সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী, সংস্থা’র নির্বাচন কমিশনার রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, উত্তরা প্রতিদিন-এর সম্পাদক ও সংস্থার সাবেক সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ বাবলু, দৈনিক সোনার দেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক হাসান মিল্লাত, সংস্থার সভাপতি রফিক আলম, সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার অনতু ও হাবিবুর রহমান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, দফতর সম্পাদক গুলবার আলি জুয়েল। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাভিশন-এর স্টাফ রিপোর্টার ও রাজশাহী সিটি প্রেসক্লাবের অর্থ সম্পাদক পরিতোষ চৌধুরী আদিত্য, বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ।

এর আগে, গত ৭ এপ্রিল প্রথম দফায় শতাধিক দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয় এবং গত ১ এপ্রিল সংস্থাটির ৬০ জন সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজেশন বিতরণ করা হয়।