দিশার দামি গাড়ি আর দামি বাড়ি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাফল্যের ঝুলিতে মাত্র দুটি হিন্দি ছবি। এ ছাড়া একটা চায়নিজ আর একটা তেলেগু ছবিতে কাজ করেছেন দিশা পাটানি। কিন্তু এরই মধ্যে মুম্বাই নগরীর বুকে কোটি কোটি টাকার সম্পত্তি করে ফেলেছেন এই বলিউড তারকা। মাত্র দুই বছর আগে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবি দিয়ে বলিউডে পা রাখলেও তাঁর অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়। সামাজিক যোগাযোগমাধ্যমেও অসম্ভব জনপ্রিয় এই বলিউড সুন্দরী। বলিউড নায়ক টাইগার শ্রফের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে প্রতিদিনই নতুন নতুন কথা শোনা যায় বিটাউনে। শুধু পর্দার বাইরে নয়, পর্দায়ও টাইগার-দিশার জুটি দর্শক পছন্দ করেছেন। তাই তাঁদের জুটির ছবি ‘বাগী টু’ ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। এখন ১০০ কোটি ক্লাবের নায়িকা দিশা। পাশাপাশি আজ দিশা কোটি কোটি টাকার মালিক।

দিশা পাটানিদিশা পাটানি 

জানা গেছে, ২৬ বছর বয়সের দিশা এরই মধ্যে ৫৫ কোটি টাকার মালিক হয়ে গেছেন। বছরে তাঁর আয় ১৭ কোটি রুপি। মুম্বাইয়ের বান্দ্রার বুকে দিশার ৫ কোটি রুপি মূল্যের বাড়ি আছে। শুনলে আরও অবাক হবেন, বাড়িটা কিনতে এই বলিউড সুন্দরী মা-বাবার কাছ থেকে এক রুপিও নেননি। ২০১৭ সালে দিশা এই বাড়িটা নিজেকে নিজে উপহার হিসেবে দেন।

শুধু তা-ই নয়, দিশার দামি গাড়ির শখ আছে। এই বিটাউন অভিনেত্রীর কাছে ৫২ লাখ রুপির বিএমডব্লিউ ৫ সিরিজের গাড়ি, ৫৬ লাখ রুপির মার্সিডিজ ই ২২০, ৬০ লাখ রুপির জাগুয়ার এফ-পেস এবং ৫৪ লাখের অডি এ৬ আছে।

টাইগার শ্রফ ও দিশা পাটানিটাইগার শ্রফ ও দিশা পাটানি

স্টাইলের দিক থেকেও দিশা বলিউডের প্রথম সারির তারকাদের থেকে কিছু কম যান না। তাঁর গায়ে হামেশাই দামি জামা, পায়ে দামি জুতা দেখা যায়। এখন নিশ্চয়ই মনে প্রশ্ন আসছে, দিশা তাঁর এই দামি দামি শখ পূরণের জন্য কোথা থেকে আয় করেন। এদিকে ‘বাগী টু’ ছবির পর তাঁর আর কোনো ছবি মুক্তি পায়নি। এখন তিনি ব্যস্ত সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিংয়ে। শুধু ছবি নয়, বিজ্ঞাপন করেই দিশা আজ কোটি কোটি রুপির মালিক। এই বিটাউন সুন্দরী লরিয়েল প্যারিস, রিলায়েন্স ডিজিটাল, ডিজাইনার সব্যসাচী ব্রাইডাল কালেকশনের মডেল, গার্নিয়ার কালার, টিবিএস, ক্যাডবারি, ফিটনেস ব্র্যান্ডসহ আরও বিজ্ঞাপনে কাজ করেছেন।