দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুলশিক্ষক নিহত

দিনাজপুর শহরে বালু বোঝাই ট্রাক্টরের ধাক্কায় পড়ে গিয়ে মোটরসাইকেল আরোহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সাইদুর রহমান (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক অপর সহকারী শিক্ষক আব্দুল লতিফ (৪২) গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দিনাজপুর সদর উপজেলা পরিষদের সামনের মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। সাইদুর রহমান (৩৫) দিনাজপুর সদর উপজেলার মুরারীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও শহরের স্টাফ কোয়ার্টার এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে।

আহত আব্দুল লতিফ (৪২) দিনাজপুর সদর উপজেলার গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও জেলা সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি। তিনি উপশহরের বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমান আরিফ জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সাইদুর ও আব্দুল লতিফ মোটরসাইকেলযোগে উপজেলা পরিষদের প্রবেশমুখে যাওয়ার পথে মহাসড়কের দশমাইল প্রান্ত হতে আসার বালু বোঝাই একটি ট্রাক্টর ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়েন। গুরুতর আহতাবস্থায় তাদের অটোবাইকযোগে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করেন। আর আব্দুল লতিফ গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তিনি জানান।

দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. বজলুর রশীদ সড়ক দুর্ঘটনায় সহকারী শিক্ষকের নিহতের সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ট্রাক্টরটি জব্দ করে থানায় আনা হয়েছে। সূত্র: বাংলাদেশ প্রতিদিন