দাম্পত্য কলহে কুয়ায় ঝাঁপ স্বামীর! উদ্ধার করে পুলিশের মিষ্টিমুখ

সিল্কসিটিনিউজ ডেস্ক

সংসারে ঝগড়া চলছিলই। কথা বলেও দাম্পত্য কলহের সমাধান করাতে পারেনি প্রতিবেশীরা। শুক্রবার (১৭ জুন) সকালে আবারও ঝগড়া শুরু হতেই দৌড়ে গিয়ে কুয়ায় ঝাঁপ দিলেন স্বামী। এরপর প্রতিবেশী ও পুলিশের ঘণ্টাখানেকের চেষ্টায় উপরে তোলা হয় তাকে। পরে প্রাথমিক চিকিৎসার জন্য নেওয়া হয় হাসপাতালে। কিছুটা সুস্থ করিয়ে মিষ্টির প্যাকেট নিয়ে আসে পুলিশ। সঙ্গে অনুরোধ, আর বিবাদ নয়। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বীরভূম জেলায়।

স্থানীয়রা জানান, অন্তত বছর পনেরো আগে পেশায় গাড়ির মিস্ত্রি নাসু শেখ ও ঝুমা বিবির মধ্যে বিয়ে হয়েছে। তাদের মেয়ের বয়স ১১ ও ছেলের ৭। তাদের মধ্যে নানা বিষয়ে বিবাদ লেগেই থাকতো। ঝগড়া হতো নাসুর নেশা করা নিয়েও। বৃহস্পতিবার বিকেলেও দম্পতির মধ্যে ঝগড়ার খবর পৌঁছেছিল থানায়। তখন এক পুলিশ কর্মী বাড়িতে এসে দু’জনের সঙ্গে কথা বলেন।

কিন্তু বৃহস্পতিবার গভীর রাতে ফের দম্পতির মধ্যে কথা কাটাকাটির আওয়াজ কানে আসে প্রতিবেশীদের। সকালে তারা জানতে পারেন কুয়ায় ঝাঁপ দেওয়া কথা। এরপর প্রতিবেশীরা মিলে ছুটে যান উদ্ধারে। থানায় খবর পৌঁছতেই আবারও ছুটে আসে পুলিশ। উদ্ধার করা হয় নাসুকে।

চিকিৎসা শেষে পুলিশের গাড়িতেই তাকে ঘরে ফেরানো হয়। শেষে ওসি (মহম্মদবাজার) তপাই বিশ্বাসের কথায় ট্রাফিক ওসি বিদ্যাসাগর পাল ছোটেন মিষ্টি কিনতে। পুলিশের সামনে পরস্পরকে মিষ্টিমুখ করান ওই দম্পতি। বিদ্যাসাগর তাদের অনুরোধ করেন ঝগড়া মিটিয়ে নিতে।

 

 

সুত্রঃ জাগো নিউজ