দলবেঁধে ধর্ষণ মামলার পলাতক আসামি পুঠিয়া থেকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

দলবেঁধে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার পলাতক এক আসামিকে রাজশাহীর পুঠিয়া থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামি নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর শাহপাড়া গ্রামের মিজানুর রহমান ওরফে মিঠু (৩২)।

বুধবার (০৩ নভেম্বর) র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলতি বছরের ১১ ফেব্রুয়ারি দুপুর দেড়টার দিকে এক নারী নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর বাজারে রবিউল ইসলামের কাপড়ের দোকানে গিয়ে জানতে চান, এ বাজারে এমব্রয়ডারির কাজ কোথায় করা হয়। তখন রবিউল ইসলাম ওই নারীকে জানান, ভবনের দোতলায় এমব্রয়ডারির কাজ হয়। তিনি নিজেই ওই নারীকে দোতলায় নিয়ে গিয়ে কৌশলে একটি গুদাম ঘরে ঢুকায়। সেখানে আগে থেকেই ছিলেন গ্রেপ্তারকৃত মিজানুর রহমান ওরফে মিঠু ও তার সহযোগী মো. বজলু আগে থেকেই অবস্থঅন করছিলেন। তাঁরা তিনজন মিলে ওই নারীর মুখ ও হাত চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যান। পরে ভুক্তভোগী নারী থানায় মামলা করেন। এরপর রবিউল গ্রেপ্তার হলেও অন্য দুজন পালিয়ে যান। আটমাস পর মিজানুর রহমানকে গ্রেপ্তার করল র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর ওই ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। তাকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। পুলিশ তাকে কারাগারে পাঠাবে। মামলার অন্য আসামি বজলুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

স/রি