তৃণমুলে সংগঠনকে গতিশীল করার আহবান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

আমানুল হক আমান, বাঘা:
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, তৃণমুল নেতা-কর্মীদের কাছে আগামী ২০২১ সালের নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করার আহবান জানিয়েছেন। শুক্রবার সন্ধ্যায় রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

 

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, আমরা ক্ষমতায় আসার পর দেশ ব্যাপী যে, উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকার আমলে হয়নি। তিনি উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগকে বিজয়ী এবং দলকে গতিশীল করার জন্য তৃণমুল নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

 
তৃণমুলের নেতা-কর্মীরা তাদের বক্তব্যে প্রতিমন্ত্রীর কাছে অনেকেই দাবি-দাওয়া এবং ইউনিয়ন নেতাদের ভুল ভ্রান্তি তুলে ধরে ক্ষোভ প্রকাশ করে ওয়ার্ড নেতারা বলেন, তৃণমুলই ভোটের মূল উৎস। আপনি ক্ষমতায় আসার পর চারঘাট-বাঘায় যে, উন্নয়ন হয়েছে তা বিগত ৪৭ বছরেও  হয়নি। তাই আগামী ২০২১ সালের নির্বাচনে একযোগে কাজ করে আবারও দলকে ক্ষমতায় আনা ও বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বাউসা উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ সাইফুল ইসলাম টগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের পরিচালনায় প্রতিনিধি সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীলীগের সহসভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, প্রভাষক মুজিবুর রহমান, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক প্রমুখ।

স/অ