তুলার আপনজনরা শত্রুতা করতে পারে, আর্থিক দিক ভালো যাবে মীনের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি। আপনার শুভ সংখ্যা ১। শুভ বার রবি। শুভ রত্ন রুবি।

 

প্রকৃতিগতভাবে আপনি আত্মবিশ্বাসী, উৎসাহী ও বহির্মুখী ব্যক্তিত্বের অধিকারী। প্রথম সাক্ষাতেই আপনি অন্যদের আকৃষ্ট করতে সক্ষম। আকর্ষণীয় ব্যক্তিত্বের জন্য আপনি সহজেই অন্যদের সঙ্গে একটা আত্মিক ও আবেগের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনি কর্তব্যপরায়ণ, নিবেদিত প্রাণ ও স্নেহপরায়ণ। মেজাজ সংযত রাখা আপনার জন্য সমস্যা হতে পারে। তবে সহজাতভাবেই আপনি বিপদের পূর্বাভাস পান। একটু কৌশলী ও অন্যের কাজকর্মে শ্লথগতিকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে পারলে আপনি সফল হবেন।

 

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব কমরেড মনি সিং, দার্শনিক ইবনাল আরাবী, সুরকার কমল দাশগুপ্ত প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান প্রচেষ্টা সফল হতে পারে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হবে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে) 

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

 

মিথুন (২১ মে-২০ জুন)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সময় মোটামুটি অনুকূলে থাকবে। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে।

 

কন্যা (২২আগস্ট-২২ সেপ্টেম্বর)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। কেউ আপনার নামে বদনাম রটাতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। কোনো ধরনের আইনগত ঝামেলায় জড়ানোর আশঙ্কা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। কোনো মৃত ব্যক্তির সম্পদ পেতে পারেন।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। বিবাদ এড়িয়ে চলতে পারলে ভালো করবেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা না পাওয়ারই সম্ভাবনা বেশি। কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে না। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। নিজের মনোভাব অন্যের কাছে স্পষ্ট করে প্রকাশ করার চেষ্টা করুন।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিক কাজকর্মে অগ্রগতি আশা করা যায়। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। হঠাৎ কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। মন ভালো থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর খুব একটা ভালো যাবে না। গলা-সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠান্ডা এড়িয়ে চলার চেষ্টা করুন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূলে থাকবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে।

সূত্র: এনটিভি