তুরস্ক গিয়ে বিপাকে মিমি

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

তুরস্কে আটকে আছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। শুধু মিমি নয় তার সঙ্গে রয়েছেন পরিচালক বীরসা দাশগুপ্তসহ ৪২ সদস্যের একটি টিম।

গতকাল শুক্রবার সেনা অভ্যুত্থানের সম্মুখীন হয়েছে তুরস্ক। তাই দেশটিতে অস্থির পরিবেশ বিরাজ করছে। আচমকা এমন ঘটনায় বেশ বিপাকে পড়েছেন তারা। তবে সবাই নিরাপদে রয়েছেন বলে এক টুইট বার্তায় জানিয়েছেন নির্মাতা বীরসা দাশগুপ্ত।

চলতি মাসের শুরুতে একটি সিনেমার শুটিং করতে তুরস্ক যায় মিমিসহ এই টিমটি। তুরস্কের ঘটনার পর এ দিকে গতকাল রাত সাড়ে তিনটার দিকে পরিচালক বীরসা বাড়িতে স্ত্রী বিদীপ্তা চক্রবর্তীকে ফোনে তুরস্কের পরিস্থিতি জানান। তারা একটি হোটেলে সুস্থ ও ভালো আছেন বলেও স্ত্রীকে জানান তিনি। এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমটি বিদীপ্তার সঙ্গে যোগাযোগে চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি। পরবর্তীতে বিদীপ্তার বোন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী সংবাদমাধ্যমটিকে বলেন, ‘বীরসা কাল রাতে দিদিকে ফোন করেছিল। ওরা ভালো আছে।’

তুরস্কে সেনা অভ্যুত্থানের জেরে ইস্তাম্বুল বিমানবন্দর থেকে ভারত আসার ফ্লাইট বাতিল করা হয়েছে। তাই চাইলেই তারা দেশে ফিরতে পারছেন না। তুরস্কে মিমিদের আটকে থাকার কারণে বেশ উদ্বেগ ছড়িয়েছে টলিপাড়ায়।

সূত্র: রাইজিংবিডি