তিন হাজার কোটি টাকা উন্নয়ন বরাদ্দ পাওয়ায় রাসিক মেয়রকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় অর্থনৈতিক পরিষদে (একনেক) প্রায় তিন হাজার কোটি টাকা বরাদ্দ পাওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে সাহেববাজার জিরোপয়েন্টে বিপুল জনসমাগমের মাধ্যমে এই অনুষ্ঠানের আয়োজন করে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আমি নির্বাচনের আগে বলেছিলাম আপনারা যদি আমাকে ভোট দিয়ে আবারো জয়যুক্ত করেন, এরপর আমার নেত্রী বাংলাদেশের অবিসংবাদী নেত্রী বিশ্বের  অনতম সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাই, তবে তিনি রাজশাহীর উন্নয়ন-কল্যানে যা চাইবো তিনি তাই দিবেন। ঠিক হলোও তাই। প্রধানমন্ত্রীর সাথে দেখা করলাম, বললাম আমার একটি প্রকল্প আছে, তিনি আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলেন কত কোটি টাকার, আমি বললাম প্রায় তিনি হাজার কোটি টাকার। প্রধানমন্ত্রী বললেন, পাস করে দিবো। প্রকল্প পাসের পর আমি রাজশাহীবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছি।

অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন মেয়রপত্নী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাধারন সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, আসদুজ্জামান আজাদ, উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ মহানগর নেতৃবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ।