তিন নাবালিকা নিয়ে দিঘায় ফুর্তি বানচাল! শ্রীঘরে তিন রোমিও

সিল্কসিটিনিউজ ডেস্ক: দিঘা তে ফুর্তি করতে যাওয়ার পথে আটক তিন নাবালিকা কিশোরী-সহ তিন যুবক। দশম শ্রেণির তিন ছাত্রীকে নিয়ে দিঘায় ফূর্তি করতে যাওয়ার পথে পুলিশের হাতে ধরা পড়ল তিন যুবক। গাড়ির মধ্যে আপত্তিকর অবস্থায় তিন নাবালিকা ছাত্রী-সহ তিন যুবক কে আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এগরা স্বর্ণময়ী গার্লস হাই স্কুলের দশম শ্রেণীতে পড়ে তিন নাবালিকা। এদের মধ্যে দুজনের বাড়ি এগরা পুরসভায়। বাকি এক জনের বাড়িও ওই এলাকায়। আর ধৃত তিন যুবকের বাড়ি এগরা শহরতলিতে।

মঙ্গলবার সকালে স্কুল যাওয়ার নাম করে তিন ছাত্রী বাড়ি থেকে বেরিয়ে আসে। এগরা শহর থেকে একটি মারুতি গাড়ি ভাড়া করে তিন যুবক ছাত্রীদের নিয়ে দিঘার উদ্দেশ্যে রওনা দেয়। পানিপারুলের রাস্তা দিয়ে দিঘা যাচ্ছিল গাড়িটি। পদ্মপুকুরে কাছে এলে কর্তব্যরত টহলদার পুলিশের সন্দেহ হলে তারা গাড়িটিকে আটক করে।

ওই সময়ে তিন ছাত্রীদের সঙ্গে আপত্তিকর অবস্থায় অশালীন কাজে যুবকরা লিপ্ত ছিল বলে অভিযোগ। পুলিশ গাড়ি-সহ তিন কিশোরী ও তিন যুবককে আটক করে থানায় নিয়ে আসে। এর পর বাড়ির লোকদের খবর পাঠানো হয়। বিকেল পর্যন্ত আটক হওয়া যুবকদের নাম বলতে চায়নি পুলিশ। সূত্র: এবেলা