তাহেরপুরে পৌর কর্মচারীদের কর্ম বিরতির প্রথম দিন

পুঠিয়া প্রতিনিধি:

সারা দেশের ন্যায় রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভাতেও সকল কর্মকর্তা কর্মচারীরা দুইদিনের পূর্ণদিবস কর্মবিরতির প্রথম দিনের কর্মসূচি পালন করা হয়েছে।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবায়নে সোমবার সকাল থেকে তাহেরপুর পৌরসভার প্রধান ফটকে বসে কর্মবিরতি কর্মসূচি পালন করে পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন।

তাহেরপুর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের আয়োজনে কর্মবিরতি কর্মসূচি পালন করা হয়।

তারা জানায়, সকল কর্মকর্তা কর্মচারীরা প্রজাতন্ত্রের সকল সরকারী সুযোগ সুবিধা ভোগ করে কিন্তু আমরা একই রকম পরিশ্রম করে সেই সুবিধা ভোগ করতে পারিনা। অবিলম্বে আমাদের সরকারি কোষাগার হতে বেতন, ভাতা ও পেনশনসহ সকল সুযোগ সুবিধা প্রদানের দাবি জানানো হয়।

কর্মসূচি বাস্তবায়ন না হলে হুশিয়ারী দিয়ে তারা বলে, আজ থেকে এইদিনের যে কর্মবিরতি ঘোষণা করা হয়েছে এর চাইতেও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

এদিকে সকাল ৯ টা থেকে এই কর্মবিরতি শুরু হলে সেবা পেতে আসা পৌরসভার অনেক নাগরিক সেবা না পেয়ে ফিরে যায়। ফলে নাগরিকরা চরম দূর্ভোগে পড়ে। সেবা গ্রহীতারা ক্ষোভ প্রকাশ করে বলেন- এর আগেও এসে দেখি এমন কর্মবিরতি চলছে আর আমরা বারবার দূরদুরান্ত থেকে এসে সেবা না পেয়ে ফিরে যাচ্ছি এটা ভাল না বরং আমাদের দূর্ভোগ দিন দিন বেড়েই চলেছে।

কর্মবিরতি পালনে উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবদুল কাদের, সহকারী (ভারঃ) জাহিদুল হক সহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

স/শ