শুক্রবার , ২৫ অক্টোবর ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তারেক রহমান কবে ফিরবেন জানালেন এহছানুল হক মিলন

Paris
অক্টোবর ২৫, ২০২৪ ১০:১২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহছানুল হক মিলন বলেছেন, ছাত্রলীগের মতো আওয়ামী লীগকেও এ দেশের মানুষ আর চায় না। সব নেতাকর্মীর মামলা নিষ্পন্ন হলেই বীরের বেশে তারেক রহমান এদেশের মাটিতে ফিরবেন এবং আগামীতে বাংলাদেশের প্রধানমন্ত্রীও হবেন। তার দেশে ফেরার অপেক্ষায় রয়েছে কোটি কোটি মানুষ। তিনি দেশে ফিরেই দেশমাতা খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠাবেন।

শুক্রবার বিকালে কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়ন বিএনপির আয়োজনে হারিচাইল-হাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সহসভাপতি আজিজ উল্লাহর সভাপতিত্বে এবং ইউনিয়ন বিএনপির সম্পাদক আবু আব্দুল্লাহ নয়নের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবী, উপজেলা বিএনপি সভাপতি খায়রুল আবেদীন স্বপন, সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুকী, সাবেক সম্পাদক শাহজালাল প্রধান জালাল, যুগ্ম সম্পাদক মাসুদ এলাহী সুভাষ, যুবদল সভাপতি আব্দুস সালাম শান্ত, সম্পাদক হাবিবুন নবী সুমন, ইউনিয়ন বিএনপি সভাপতি মো. শাহ আলম পাটওয়ারী, বিএনপি মো. তাবারক উল্লাহ, ইউনিয়ন যুবদল সম্পাদক নাসির উদ্দিন প্রধান, ছাত্রদল সভাপতি ইসমাইল প্রধান আবেগ, সহ-সভাপতি কাউছার হোসেন, যুগ্ম সম্পাদক সম্রাট রইজ উদ্দিন চৌধুরী, পৌর ছাত্রদল সভাপতি জাহিদুল ইসলাম শরীফ প্রমুখ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - রাজনীতি