তারেক রহমানের কারাদণ্ডে প্রতিবাদে রাজশাহীতে ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ৭ বছর কারাদণ্ড ও ২০ কোটি টাকা অর্থদণ্ড দিয়ে আদালতের দেওয়া রায়ের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকেলে মিছিলটি নগরীর সাহেববাজার থেকে শুরু হয়ে সোনাদিঘীর মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন ছাত্রদলেরর নেতাকর্মীরা।
সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জনি। সমাবেশ পরিচালনা করেন মহানগর ছাত্রনেতা ও বোয়ালিয়া থানা ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রবি।

এ সময় অন্যান্যর মধ্যে মহানগর ছাত্রনেতা মাহমুদ মোর্সেদ ইভান, নিউ গভ: ডিগ্রী কলেজের যুগ্ম
আহবায়ক ওবাইদুল্লাহ ইয়েন, রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রনেতা লিমন, বোয়ালিয়া থানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আইনাল হক, বোয়ালিয়া থানা ছাত্রনেতা সাদিউল ইসলাম সজীব, রকি, যতন, রিংকু, রবিন, রাজন, আমিনুল, সতদ্রু,তপন, পলাশ, রাতুল, রিদয়, ইয়াসিন, সম্পদ, রিয়াদ, রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা তারেক রহমানকে আদালতের দেয়া সাঁজা প্রত্যাহারের দাবী জানান। পাশাপাশি বৃহস্পতিবার রাজশাহী কলেজ ছাত্রদলের সভাপতি মর্ত্তুজা ফামিন ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান সৌরভসহ যে পাঁচ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে, তাদেরও মুক্তি দাবি করা হয়। তাদের মুক্তি দেয়া না হলে রাজশাহীর সকল শিক্ষা প্রতিষ্ঠান অচল করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছে বক্তারা।

স/মি