শনিবার , ৪ নভেম্বর ২০২৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তাপসের সঙ্গে বুবলীর প্রেম, স্ট্যাটাস দিয়ে জানালেন স্ত্রী মুন্নী

Paris
নভেম্বর ৪, ২০২৩ ২:৪০ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক

শাকিব খানের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর চিত্রনায়িকা শবনম বুবলী প্রেম করছেন বলে নতুন খবর এলো। যার সঙ্গে প্রেম করছেন তার স্ত্রীর ফেসবুক থেকেই ছড়িয়েছে এ খবর। যা আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ভাইরাল!

বুবলীর প্রেমিক নাকি সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস। নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসের মাধ্যমে এই খবর জানানো হয়েছে।

ফেসবুকে শুধুমাত্র ফ্রেন্ডস প্রাইভেসি দিয়ে পোস্টটি দেন ফারজানা মুন্নী। সেখানে তিনি সরাসরি লিখেছেন, তাপস এবং বুবলী দুজনেই প্রেমের সম্পর্কে জড়িয়েছে। যেখানে তিনি আরও বলেছেন, বুবলী সংসার ভাঙছেন তার।

স্ট্যাটাসে লিখেছেন, ‘বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয়ে তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’

পোস্টটি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুধু তাদের সংসারই নয়, প্রসঙ্গক্রমে সেখানে তোলা হয়েছে শাকিব ও অপু বিশ্বাসের সংসারের কথাও।

এদিকে, ফারজানা মুন্নীর দেওয়া ফেসবুক পোস্টটি দেওয়ার আধা ঘন্টা পর থেকে আর দেখা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, পোস্টটি অনলি মি করে রেখেছেন ম্ন্নুী।

বিষয়টি নিয়ে মুন্নী-বুবলী ও তাপসের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

পরে গানবাংলার জনসংযোগ কর্মকর্তা রুদ্র হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমিও বিষয়টি দেখেছি, আমরা স্টেটমেন্ট আকারে জানাচ্ছি। আমি যত দূর শুনেছি, আইডি হ্যাকড হয়েছে। এরকম হওয়ার কোনো কারণ নাই। কারণ অফিসিয়ালি যা কিছু ঘটে- কাজকর্ম আমাদের সামনেই ঘটে। আর্টিস্টদের সঙ্গে খুবই সন্মানজনক সম্পর্ক। এগুলো অপাঠ্য কথা।’

এদিকে কিছুদিন আগে কৌশিক হোসেন তাপসের প্রডাকশন হাউজ টিএম ফিল্ম থেকে জানা যায়, তানিম রহমান অংশুর পরিচালনায় শবনম বুবলীকে নিয়ে ‘খেলা হবে’ নামে একটি সিনেমা বানানো হবে। যে সিনেমায় পরীমণি ছাড়াও নাটকের অভিনয়শিল্পী মুশফিক ফারহান ও কলকাতার প্রসেনজিৎ অভিনয় করবেন। তথ্য মন্ত্রনালয় থেকে ভারতে শুটিংয়ের সেই ওয়ার্ক পারমিটও দেয়া হয়।

 

সর্বশেষ - বিনোদন

আপনার জন্য নির্বাচিত

চরম অর্থনৈতিক মন্দা এড়াতে ব্রাসেলসে ইইউ নেতারা

বাঘায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৫ জনকে কুপিয়ে জখম

বাদশা নির্বাচিত না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে : মেয়র লিটন

আপনার জন্য মৃত্যুকে বরণ করে নেবো: প্যারেডে সেনাদলের হুঙ্কার

অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা গেছেন

প্রতিরক্ষা খাতে অতিরিক্ত ৫৪০০ কোটি ডলার বরাদ্দের সিদ্ধান্ত ট্রাম্পের

সতর্কবার্তা ইউক্রেনের প্রধানমন্ত্রীর ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’

৩৯২ দিন, ১০৫৮ মিনিট পর সুয়ারেজ!

ইন্টারনেট সেবা নিরবচ্ছিন্ন রাখতে ব্যাকআপ দিচ্ছে সামিট কমিউনিকেশনস

বাংলাদেশের গণমাধ্যমে ‘সেলফ সেন্সরশিপের’ অভিযোগ