তানোরে ১৮ হাজার ৭৩১ জন কার্ডধারী পাবেন টিসিবির পণ্য


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌর সভার ১৮ হাজার ৭৩১ জন কার্ডধারীকে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য ক্রয় করতে পারবেন। আগামীকাল রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত তানোর পৌর এলাকার তালন্দ বাজার মাঠ ও গোল্লাপাড়া বাজারে ২টি স্থান টিসিবির পণ্য সরবরাহের উদ্বোধন করা হবে। শনিবার (১৯ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ এই তথ্য জানান ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, পবিত্র রমজান উপলক্ষে নিম্ন আয়ের পরিবারের মাঝে ভর্তুকি মুল্যে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম শুরু হতে যাচ্ছে। বিতরণে কোন প্রকার দুর্নীতি যাতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সমাজে সাংবাদিকদের ভূমিকা অনেক রয়েছে। সকল টিসিবি কার্ডধারীকে কার্ডসহ নির্ধারিত স্থানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। কার্ড ব্যাতিত পণ্য সংগ্রহ করা যাবে না।

রবিবার ও সোমবার তানোর পৌরসভা এলাকার গোল্লাপাড়া ও তালন্দ বাজার এলাকায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নির্ধারিত মূল্যে টিসিবির কার্ডধারীদের মাঝে এ পণ্য বিক্রি হবে। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে এ কার্যক্রম শুরু হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এএইচ/এস