তানোর প্রেস ক্লাবের কমিটি গঠন: সভাপতি সাইদ, সম্পাদক টিপু 

তানোর প্রতিনিধি:

তানোর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় তানোর প্রেস ক্লাব কার্যালয়ে তানোর প্রেস ক্লাবের আহবায়ক টিপু সুলতানের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এতে সকল সদস্য’র উপস্থিতিতে এবং সর্ব সম্মতিক্রমে সাইদ সাজু সভাপতি (দৈনিক সোনালী সংবাদ ও দৈনিক আমাদের সময়) ও টিপু সুলতান সাধারন সম্পাদক (দৈনিক কালের কন্ঠ ও দৈনিক সানশাইন, সিল্কসিটি নিউজ) করে কমিটি গঠন করা হয়।

এ কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসাইন (দৈনিক যুগান্তর ও দৈনিক রাজশাহী সংবাদ), সহ-সভাপতি লুৎফর রহমান (দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক সোনার দেশ), সহ-সভাপতি মনিরুজ্জামান মনি (দৈনিক গণধ্বনি প্রতিদিন), যুগ্ন সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন (দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক নতুন প্রভাত), যুগ্ন সাধারন সম্পাদক আসাদুজ্জামান মিঠু (দৈনিক যায়যায়দিন ও দৈনিক সানশাইন), সাংগঠণিক সম্পাদক আব্দুস সবুর (দৈনিক আমাদের রাজশাহী), দপ্তর সম্পাদক আশরাফুল আলম (দৈনিক উপচার) প্রচার সম্পাদক সারোয়ার হোসেন (দৈনিক উত্তরা প্রতিদিন) জেনারেল সদস্য আশরাফুল ইসলাম রঞ্জু, শরিফুল ইসলাম, ওমর ফারুক, ইনছান পারভেজ, আব্দুল হান্নান ও আব্দুল্লাহ আল মামুন।

স/অ