তানোরে ৪০ লিটার মদসহ আটক এক

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে ৪০ লিটার চোলায় মদসহ একজনকে আটক করেছে থানার এসআই আবু রায়হান সরদার। বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকার দিকে উপজেলার কামারগাঁ ইউপি এলাকার দমদমা গ্রামের জাহাঙ্গীরের বাড়ীতে ঘটে এ আটকের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত ব্যক্তি দমদমা গ্রামের আব্দুস সামাদের পুত্র আলমাস আলী (২৮)। দমদমা গ্রামের চোলায় মদ তৈরী করেন জাহাঙ্গীর। কিন্তু পুলিশকে দেখে বাড়ীর পিছনের দরজা দিয়ে সে ও তার স্ত্রী পালিয়ে যায়। আটককৃত ও পলাতক ব্যক্তির নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এসআই আবু রায়হান সরদার বলেন, এলাকাবাসীর একাধিক ব্যক্তি অভিযোগ করেন যে, কামারগাঁ ইউপি এলাকার দমদমা গ্রামের অসীমের পুত্র জাহাঙ্গীর নিয়মিত চোলায় মদ তৈরী করে বিক্রি করে আসছে। বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জাহাঙ্গীরের বাড়ী থেকে ১০ লিটারের জারকিনে আলমাস নামের মদসেবী চোলায় মদ নিয়ে বাড়ী দরজায় আসামাত্র আটক করে পুলিশ। তাকে আটকের সময় জাহাঙ্গীর টের পেয়ে বাড়ীর পিছনের দরজা দিয়ে স্ত্রীসহ পালিয়ে যান। তার বাড়ীতে অভিযান চালিয়ে আরো ৩০ লিটার চোলায় মদ জব্দকরা হয়েছে। ওই এলাকার মাদক সম্রাট জাহাঙ্গীরের বাড়ীতে অভিযান ও আলমাসকে আটক করায় গ্রামবাসী পেয়েছেন স্বস্তি।

তানোর থানা ওসি রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে সিল্কসিটি নিউজকে বলেন, আটককৃত আলমাস ও পলাতক জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক জাহাঙ্গীরকে গ্রেফতারের জন্যে অভিযান অব্যহত রয়েছে। আটককৃত আলমাসকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে ।
স/শ