তানোরে স্টুডেন্ট’স কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং কমিটির উদ্দ্যোগে ও তানোর থানা পুলিশের আয়োজনে দুস্থ অসহায় মাঝে শীতবস্ত্র বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪ টায় তানোর উপজেলা অডিটোরিয়াম হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির রাজশাহী পুলিশ সুপার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা তার বক্তব্যে বলেন, জনতা-পুলিশ, পুলিশি জনতা। পুলিশ জনগণের বন্ধু। সমাজ থেকে মাদক নিমূল, সন্ত্রাস, জঙ্গীবাদ,বাল্য বিবাহ প্রতিরোধ, নারী নির্যাতন বন্ধে জনগণকেও পুলিশকে সহযোগিতা করতে হবে। সন্ত্রাস,জঙ্গি দমন ও মাদক নির্মুলে কমিউনিটি পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কমিউনিটি পুলিশিং। এর ফলে মানুষের আস্থা অর্জন ও পুলিশভীতি দূর করতে সক্ষম হয়েছে। আত্মনিরাপত্তা বোধ সৃষ্টি করতে কমিউনিটি পুলিশ কার্যকর ভূমিকা রাখবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তানোর থানা এসআই মনিরের সঞ্চলনায় সভায় বিশেষ অতিথি ছিলেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা শওকাত আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) একরামুল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বন্দনা রানী, তানোর কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, তানোর থানা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর কমিউনিটি পুলিশিং ফোরামের সিপিও অফিসার আবু রায়হান সরদার, তানোর কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক শ্রী প্রদীপ কুমার মজুমদার, সদস্য সচিব গোলাম মোস্তফা প্রমুখ।

এসময় এলাকার সুধীজন উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন গ্রামের তিন শত দুস্থ অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

স/অ