রবিবার , ২২ এপ্রিল ২০১৮ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তানোরে স্কুল ছাত্রী ধর্ষণ, আটক ১

নিউজ ডেস্ক
এপ্রিল ২২, ২০১৮ ৫:২৯ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে থানায় ধর্ষক মনিরুল ইসলামকে (২১) অভিযুক্ত করে মামলা করেন।

পুলিশ রাতে মনিরুলের নিজ বাড়ি কাশিম বাজার ফকিরপাড়া গ্রাম থেকে আটক করেছে। মনিরুল ফকিরপাড়া গ্রামের কুতুব আলীর পুত্র। রোববার দুপুরে মনিরুলকে জেল হাজতে পাঠিয়েছে।

জানা গেছে, ওই স্কুল ছাত্রীর সঙ্গে মনিরুলের মোবাইল ফোনে পরিচয় হয়। একপর্যায়ে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এদিকে মনিরুল নিজেকে অবিবাহিত বলে পরিচয় দেয়। কিন্তু মনিরুল বিবাহিত। ওই ছাত্রীর কাছে নিজের আসল পরিচয় গোপন রেখে তাকে বিয়ে করবে বলে গত শুক্রবার তাকে বাড়ি থেকে কৌশলে বের করে নিয়ে গিয়ে এক বন্ধুর বাড়িতে ধর্ষণ করে। ওই ছাত্রী মনিরুলকে বিয়ের জন্য বললে মনিরুল তালবাহানা শুরু করে। নিরুপায় হয়ে ওই স্কুল ছাত্রী মোবাইল ফোনে তার মাকে বিষয়টি জানায়। পরে ওই স্কুল ছাত্রীর মা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ মনিরুলকে আটক করে এবং ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, আটককৃত মনিরুল বিবাহিত ছেলে। প্রেমের ফাঁদে ফেলে মেয়েটি ব্যবহার করেছে। ওই মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর