তানোরে মাদ্রাসা ছাত্রকে অপহরনের চেষ্টা

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে আরাফাত হোসেন (১৩) নামে এক মাদ্রাসার ছাত্রকে অপহরণ চেষ্টা অভিযোগ উঠেছে। অপহরণ চেষ্টার অভিযোগে ওই ছাত্রের মা তানোর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, তানোর পৌর এলাকার তানোর মধ্যপাড়া গ্রামের শাফিউল রহমান ও শারমিন আক্তারের একমাত্র ছেলে আরাফাত প্রতিদিনের ন্যায় আল হেরা মাদ্রাসায় পড়তে যায়। বেলা ১২টার সময় মাদ্রাসা ছুটি শেষে আরাফাত মাদ্রাসা থেকে বের হবা মাত্র ওই ছাত্রের আপন ছোট চাচা রাফিউল ইসলাম (২৯) ও তার এক বন্ধু মাদ্রাসার সামনে গিয়ে দাড়ায়। তার আপন চাচা বলে তোমার মা ১০০ টাকা দিয়েছে তোমাকে দোকানে নিয়ে গিয়ে জিনিস কিনে দিতে। তুমি আমার সঙ্গে চলো। আরাফাত তার চাচার কথা না শুনে দৌড় দিয়ে উপজেলা ক্যাম্পাসে মধ্যে দিয়ে আশ্রয় নেয়। তার পিছু পিছু অপহরনকারীরা পিছু নেয়। কিন্তু ওই ছাত্রকে ধরতে পারেনি। বাড়ি ফেরার পথে পরে স্থানীয়দের সহযোগিতায় ওই ছাত্র নিজ বাড়িতে ফেরে।

আরাফাতের মা বলেন, আমার দেবর মাদকাসক্ত। সে প্রায় মিথ্যা অজুহাত দিয়ে টাকা নেয়ার জন্য আমার বাড়ি আসতো। প্রথম প্রথম দিয়েছি। পরে জানতে পারি সে মাদকাসক্ত। তখন থেকে টাকা দেয়া বন্ধ করেছি। আমার শ্বশুর বাড়ি  উপজেলার আমশো গ্রামে হলেও তানোর মধ্যপাড়ায় নিজেদের আলাদা বাড়িতে থাকি। সে টাকার জন্য আমার ছেলেকে অপহরণের চেষ্টা করে।

তানোর থানা অফিসার ইনর্চাজ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এস/আই