তানোরে বিয়ের প্রলোভনে ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার রাতে ওই ছাত্রী (১৬) নিজে বাদী হয়ে তানোর থানায় মামলা করেছেন।

অভিযুক্ত যুবকের নাম শ্রী রিপন হলদার (২২)। সে তানোর পৌর এলাকার কালিগঞ্জ মাসিন্দা গ্রামের নাথফড় হলদারের পুত্র। বুধবার রাতে রিপনকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার সকালে রিপনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ তদন্ত (ওসি) রাকিবুল হাসান জানান, রিপনের বিয়ের জন্য ৬ মাস আগে রিপনসহ তার পরিবারের সদস্যরা ওই ছাত্রীর বাড়ি পৌর এলাকার রায়তন বাজে আকচা গ্রামে তাকে দেখতে যায়। সে থেকে ওই ছাত্রীর সঙ্গে রিপনের প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

গত ২৫ নভেম্বর ওই ছাত্রী বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে রিপন ওই ছাত্রীর বাড়িতে বিকালে গিয়ে ওই ছাত্রীকে বিয়ে করবে বলে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় বিষয়টি গ্রামের লোকজন জানতে পারে। পরে রিপনের বাড়িতে ওই ছাত্রীর পিতা-মা বিয়ের কথা বললে। রিপন বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেন। নিরুপায় হয়ে ওই ছাত্রী নিজে বাদি হয়ে বুধবার রাতে থানায় মামলা করেন। রাতে পুলিশ রিপনকে গ্রেপ্তার করেন।