তানোরে প্রতিবন্ধী আদিবাসী মহিলাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: তানোর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধী আদিবাসী মহিলাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার(৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চান্দুরিয়া ইউনিয়নের বাবুলডাং গ্রামে সাধু পৌলের গির্জায় এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুব মহিলালীগের ভাইস প্রেসিডেন্ট এ্যাড. আদিবা আনজুম মিতা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাঁর দেয়া উপহার আপনাদের কাছে পৌছে দিতে এসেছি। বর্তমান সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবেনা। নৌকা মানেই উন্নয়নের প্রতীক, আপনারা সকলে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা বজায় রাখবেন।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তানোরের বিভিন্ন ইউনিয়নের সর্বমোট ১৫০জন অসহায়, হতদরিদ্র, প্রতিবন্ধী নারীর মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চান্দুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং বর্তমান চেয়ারম্যান মুজিবুর রহমান, তানোর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সোনিয়া সর্দারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স/জে