তানোরে পৃথক অভিযানে মাদকসহ ৭ জন গ্রেপ্তার


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে হেরোইন ও ইয়াবাসহ ২ জনসহ বিভিন্ন ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী জেলা গোয়ন্দা পুলিশ ও তানোর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ পৃথক ভাবে অভিযান চালিয়ে তাদের আটক করে।

এরা হলেন, ১০ গ্রাম হেরোইন ও ১শ’ পিস ইয়াবাসহ রাজশাহী জেলা গোয়ন্দা পুলিশের হাতে গ্রেপ্তার ঠাকুর পুকুর গ্রামের মৃত মসলেম উদ্দীনের পুত্র আকরাম হোসেন (৫০) গাইন পাড়া গ্রামের আজাদ মন্ডলের পুত্র মেহেদী হাসান সাগর (৩০)। এ ঘটনায তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের দায়ের করা হয়েছে।

অপর দিকে তানোর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তানোর পৌর এলাকার রায়তন বড়শো গ্রাম থেকে ৭৫ (পঁচাত্তর) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ পবা উপজেলার সবসার গ্রামের আবু বাক্কারের পুত্র হায়দার আলী (৩৪) কে গ্রেপ্তার করেন। এঘটনায তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও  তানোর পৌর এলাকার গোকুল গ্রামের রহেদ আলীর পুত্র খালেক (৩৫), সাজা প্রাপ্ত পলাতক আসামি মোহর গ্রামের নুর“ল ইসলামের পুত্র আলমগীর হোসেন (৩৮), ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মাদারীপুর গ্রামের কেফাতুল্লা প্রামানিকের পুত্র সোহেল রানা (৩৫) ও জুমারপাড়া গ্রামের ইস্রাইলের পুত্র সারিউল সরদার (৩৮) কে গ্রেপ্তার করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

এস/আই