তানোরে চোরাই স্বর্ণসহ কাঁসার ঘটিবাটি উদ্ধার,গ্রেফতার ৩

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযান চুরি যাওয়া ৬ভরি স্বর্ণসহ কাঁসার ঘটিবাটি উদ্ধার করা হয়েছে। সেই সাথে চুরির সাথে জড়িত তিন জনকে গ্রেফতারও করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলেন, তানোর পৌর এলাকার ঠাকুর পুকুর গ্রামের শীর্ষ মাদক কারবারি ও চোর সিন্ডিকেটের গডফাদার পীর সাহেব (৫৫),নাজমুল ইসলাম (২৭),আজাহার আলী (৪০)। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তানোর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত (৩ সেপ্টেম্বর) রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী সার্কেল সোহেল রানার নেতৃত্বে ও তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিমের বিশেষ অভিযানে ৬ ভরি স্বর্ণ অলংকার ও ছয় কেজি কাঁসার ঘটিবাটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, পীর সাহেব তানোর থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এর আগেও সে কয়েকবার গ্রেফতার হয়েছে। তার পরেও সে গোপনে এলাকায় ভাংড়ির ব্যবসার নামে স্বর্ণ ও কাঁসার থালা বাটি চুরি করে আসছিলো। দীর্ঘদিন ধরে তাকে হাতে নাতে গ্রেফতারের চেষ্টা চলছিলো।

গত সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে থানায় চুরির মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন,চোর সিন্ডিকেট সহ মাদকের বিষয়ে কোন ছাড় দেয়া হবে না। তানোর কে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।