তানোরে গাঁজা বিক্রির দায়ে পিতা-পুত্র আটক

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোরে নিজ দোকানে বসে গাঁজা বিক্রির সময় হাতেনাতে পিতা-পুত্রকে আটক করেছে তানোর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১২৩ গ্রাম গাঁজা ও প্যাকেটে মোড়ানো আধা কেজি আওলাপাতা এবং বেশ কিছু উপকরণ উদ্ধার করা হয়।

 
সোমবার দিবাগত রাতে তানোর থানার এসআই সিহাব উদ্দীন সঙ্গীয় র্ফোস নিয়ে উপজেলার চাপড়া গ্রামে অভিযান চালিয়ে চিহ্নিত এ মাদক ব্যবসায়ীদেরকে আটক করে।

 
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চাপড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী রুস্তুম সরদারের ক্ষুদ্র মুদি খানার দোকানে সোমবার রাতে অভিযান চালায় থানা পুলিশ। এ সময় ওই দোকানে তল্লাসী চালিয়ে ১২৩ গ্রাম গাঁজাসহ বিভিন্ন প্যাকেটে মোড়ানো আধা কেজি আওলাপাতা এবং মাদকদ্রব্য তৈরিতে সহায়ক বেশ কিছু উপকরণ জব্দ করা হয়। সেই সঙ্গে মাদক ব্যবসায়ী রুস্তুম সরদারসহ  (৪১) দোকানের মালিক তার পুত্র আব্দুর রাজ্জাকে(২৬) আটক করে থানা হেফাজতে নেয়া হয়।

 
তানোর থানার এসআই সিহাব উদ্দিন জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী পিতা-পুত্রকে অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
স/শ