তানহার ‘কারসাজি’

সিল্কসিটিনিউজ ডেস্ক :

লাক্স তারকা তানিন তানহা। বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

 

সম্প্রতি ‘কারসাজি’ শিরোনামের নতুন ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। নগরীর উত্তরার শুটিং সেট থেকে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তানহা।

 

১০৪ পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করছেন ইশতিয়াক আহমেদ রুমেল। এতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

নাটক প্রসঙ্গে তানিন তানহা বলেন, ‘এ নাটকে আমি বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী। মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আমি একটি ছেলের সঙ্গে প্রেম করি। ঠিক প্রেম করি বলা যায় না। কারণ আমরা পরস্পরকে পছন্দ করি কিন্তু ভালোবাসার কথা কেউ কাউকে বলতে পারি না। এদিকে আমার মা বাসায় সারাদিন ইন্ডিয়ান সিরিয়াল দেখেন। সিরিয়ালের চরিত্র দেখে কখনো কাঁদেন কখনো হাসেন। আবার ফকিরের চরিত্র দেখে ফকির বেশে থাকেন। আবার কখনো ধনীর চরিত্র দেখে ধনীর বেশে। অনেক হাস্যরসের মধ্যে দিয়ে নাটকের গল্প এগিয়ে গেছে।’

 

এই ধারাবাহিক নাটকে তানহার বিপরীতে অভিনয় করছেন শামীম হাসান সরকার। এ ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করছেন- মনিরা মিঠু, সিদ্দিক, আরফান, জিল্লু, তাহসান প্রমুখ।

 

গত মাসের শুরু থেকে এই ধারাবাহিক নাটকের শুটিং শুরু হয়েছে। নগরীর উত্তরা, আজিমপুরসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ চলছে। খুব শিগগিরই শুটিংয়ের কাজে বরিশাল যাবে ‘কারসাজি’ নাটকের শুটিং ইউনিট। চলতি মাস থেকে নাটকটি ‘চ্যানেল আই’-এ প্রচারিত হবে বলে জানান তানহা।

 

‘কারসাজি’ নাটকের কাজ ছাড়াও ‘লাইফ ইন এ মেট্টো’ সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’সহ বেশ কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

 

 

সূত্র:রাইজিংবিডি