তরুন পাকিস্তানে বিধ্বস্ত ওয়েস্ট ইন্ডিজ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

২২ রানেই পাঁচ উইকেট নেই। এ কোন দল? ওয়েস্ট ইন্ডিজ। টি টোয়েন্টি ফরম্যাটে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন। হ্যাঁ, চ্যাম্পিয়নরাই বিধ্বস্ত হয়েছে দুবাইয়ে। তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজকে ৯ উইকেটে পরাজিত করেছে পাকিস্তান।

২০ ওভারের ম্যাচে এক বল বাকি থাকতে ১১৫ রানে অল আউট হয়ে যায় ব্রাথওয়েটের ওয়েস্ট ইন্ডিজ। ১৫ তম ওভারে এক উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান।

টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ। আর সরফরাজের অন্যতম তুরুপের তাস ছিলেন বাঁহাতি স্পিনার ইমাদ ওয়াসিম। পাঁচ উইকেট তুলে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং স্তম্ভ ভেঙে দেন ইমাদ ওয়াসিম। ব্রাভোই কেবল প্রতিরোধ গড়ে তুলতে পারেন। তিনি করেন ৫৫ রান। কিন্তু ব্রাভোকে কেউই যথাযথ সঙ্গ দিতে পারেনি।

১১৫ রানের জবাব দিতে নেমে দুর্দান্ত ব্যাটিং করেন বাবর আজম। ৩৭ বলে করেন ৫৫। এরমধ্যে ছয়টি চার ও দুটি ছক্কার মার ছিল। ২২ রান করে বিদায় নেন ওপেনার শেরজিল। পরে খালিদ লতিফকে সঙ্গে নিয়ে ম্যাচ শেষ করেন আজম।

বল হাতে ইমাদ ওয়াসিম আর ব্যাট হাতে আজম, দুজনের প্রদর্শনই ছিল দুর্দান্ত। তবে ম্যাচ সেরা হয়েছেন ইমাদ ওয়াসিম। চার ওভারে পাঁচ উইকেট নিয়েছেন, দিয়েছেন মাত্র ১৪ রান।

সূত্র: এনটিভি