তরুণ লেখক ফোরাম রাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন


রাবি প্রতিনিধি:

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যালয় ( বিটিসিএলএফ রাবি) শাখার ২০২৩–২৪ কার্যবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার (২ সেপ্টেম্বর) সভাপতি মো. আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মেহেদী সজীব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে  কমিটির অনুমোদন দেওয়া হয়।

এর আগে গত ২৪ আগস্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে রাবি শাখার সভাপতি হিসেবে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ফার্মেসী বিভাগের শিক্ষার্থী মো. আরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে ২০১৯-২০ শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী মেহেদী সজীব মনোনীত হয়েছেন।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মো. আবু সায়েম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুন নূর, সাংগঠনিক সম্পাদক ইমরান লস্কর, সহ-সাংগঠনিক সম্পাদক মোনালিসা মুজিব মিম, অর্থ সম্পাদক মো. ইয়াছিন আরাফাত বিজয়, দপ্তর সম্পাদক মো. শাকিবুল হাসান, উপ-দপ্তর সম্পাদক নাজমা আক্তার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাইশা বিন মেরী, প্রচার সম্পাদক ইমরুল হাসান মিশকাত, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাহফিম হাসান মেহেদী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জসীম উদ্দীন এবং দুইজন সম্পাদকীয় পর্ষদ যথাক্রমে মাহমুদুল হাসান ও শাহ্ মোহাম্মদ আবদুল্লাহ মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম প্রতিষ্ঠিত হলেও ২০১৯ সাল থেকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা যাত্রা শুরু করে। তরুণ লেখকদের লেখালেখি বিষয়ক বিভিন্ন পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা।