তরুণদের জন্য আকর্ষণীয় চাকরি কাজী ফার্মসে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

তরুণদের ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস গ্রুপ। ‘অফিসার বা সিনিয়র অফিসার- এইচআর অপারেশনস’ এবং ‘এক্সিকিউটিভ- ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

 

অফিসার বা  সিনিয়র অফিসার- এইচআর অপারেশনস

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা (এইচআরএম) বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের মাইক্রোসফট ওয়ার্ড ও এক্সেল চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষতা থাকতে হবে।

 

এক্সিকিউটিভ- ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা (এইচআরএম) বিষয়ে স্নাতকোত্তর বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। পাশাপাশি দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

 

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। এ ছাড়া পাসপোর্ট আকারের ছবিসহ জীবনবৃত্তান্ত ‘jobs@kazifarms.com’ ঠিকানায় ইমেইলের মাধ্যমে পাঠিয়েও আবেদন করার সুযোগ থাকছে। আগ্রহী প্রার্থীরা ‘অফিসার বা সিনিয়র অফিসার- এইচআর অপারেশনস’ পদে ৬ মার্চ, ২০১৭ এবং ‘এক্সিকিউটিভ- ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট’ পদে ৫ মার্চ, ২০১৭ পর্যন্ত আবেদন করার সুযোগ পাবেন।

 

বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

সূত্র: এনটিভি