বুধবার , ২ আগস্ট ২০১৭ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঢাবি ছাত্রীকে বিয়ে করে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

Paris
আগস্ট ২, ২০১৭ ১২:৩০ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: ম্যাজিস্ট্রেটের ভুয়া পরিচয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজনেস অনুষদের এক শিক্ষার্থীকে বিয়ের পর পুলিশের হাতে ধরা পড়েছেন ওই ব্যক্তি।
বিয়ের সপ্তাহ দুয়েক পর ম্যাজিস্ট্রেট পরিচয়ধারী ওই ব্যক্তির আসল পরিচয় পাওয়া গেছে। তিনি আসলে ম্যাজিস্ট্রেট নন, একজন প্রতারক।

কাওসার আলম (৩০) নামের ওই ব্যক্তির বাড়ি কুমিল্লার দেবীদ্বার থানার ধলাহাঁস গ্রামে। তিনি রাজধানীর হাজারীবাগের হাজী আফসার উদ্দিন লেন এলাকায় থাকতেন।

সোমবার গভীর রাতে হাজারীবাগ থানার সিবিটি পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছে থাকা ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে ব্যবহৃত সীল উদ্ধার করা হয়।

হাজারীবাগ থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে সিবিটি পুলিশ ফাঁড়ির সদস্যরা টহল ডিউটি করার সময় খবর পায়, আফসার উদ্দিন লেনের একটি বাসায় এক ব্যক্তি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে বসবাস করছেন।

রাত ১টার দিকে পুলিশ ওই বাসায় গিয়ে ওই ব্যক্তির পরিচয় জানতে চায়। পুলিশের কাছে তিনি নিজেকে ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দেন। তার ব্যবহৃত একটি ভিজিটিং কার্ডও পুলিশকে দেখান। ভিজিটিং কার্ড অনুযায়ী তিনি ঝালকাঠি ডিসি অফিসের ম্যাজিষ্ট্রেট। পরে তার নাম ও ঠিকানা যাচাই-বাছাই করলে তার প্রকৃত পরিচয় বেরিয়ে আসে।

পুলিশের ধানমন্ডি জোনের সহকারী কমিশনার আবদুল্লাহিল কাফী জানান, ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে  ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বিয়ে করে তিনি ওই বাসায় বসবাস করতেন। তিনি আইবিএ থেকে বিবিএ ও এমবিএ করেছে বলেও জানান। কিন্তু তদন্তে দেখা যায় ওই তথ্যটিও ভুয়া। তিনি মূলত এইচএসসি পাস। এর আগেও তিনি ম্যাজিস্ট্রেট পরিচয়ে একটি বিয়ে করেছিলেন। সূত্র: যুগান্তর

সর্বশেষ - জাতীয়