রবিবার , ১ সেপ্টেম্বর ২০১৯ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ডিসির ফোন নম্বর ক্লোন: বাগমারা উপজেলা চেয়ারম্যানের কাছে লাখ টাকা দাবী

Paris
সেপ্টেম্বর ১, ২০১৯ ৪:২২ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহী ডিসির ফোন নম্বর ক্লোন করে বাগমারা উপজেলা চেয়ারম্যানের কাছে লক্ষাধীক টাকাদাবীর ঘটনা ঘটেছে। অভিনব কায়দায় ডিসির ফোন নম্বর ব্যবহার করে টিআর এবং কাবিখা(কাজের বিনিময়ে খাদ্য) দেয়ার নামে এক লাখ টাকা দাবী করে।

রবিবার দুপুর ১২ টার দিকে বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকারের ব্যবহৃত ব্যক্তিগত মোবাইলে ০১৭১৩-২০০৫৬৯ নম্বর থেকে ফোন আসে। সেই নম্বর থেকে পরিচয় দিয়ে তার একটি ব্যক্তিগত নম্বর দেন বিস্তারিত কথা বলার জন্য। পরে ব্যক্তিগত ০১৮৩০-৬৮৫০৬৮ নম্বরে ফোন করেন উপজেলা চেয়ারম্যান।

সে সময় যে কথা গুলো বলেন ডিসি, ‘আপনার ভাগ্য ভালো। আপনার জন্য একটা সুখবর আছে। আপনি কি চান টিআর না কাবিখা। আপনি যেটা চাইবেন সেটাই পাবেন। তবে এর জন্য আপনাকে একটা তাড়াতাড়ি প্রকল্প দিতে হবে। সেই সাথে এর জন্য একটি বিকাশ নম্বরে এক লাখ টাকা পাঠাইতে হবে আপনাকে’।

বিষয়টি চেয়ারম্যান উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান। চেয়ারম্যান কাছে ডিসির ফোন নম্বর ক্লোন করে কেন এক লাখ টাকা দাবী করা হবে। এটা শোনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা সঙ্গে সঙ্গে বিষয়টি রাজশাহীর ডিসি হামিদুল হককে জানান।

উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার বলেন, যারা ডিসির ফোন নম্বর ক্লোন করে এ রকম কর্মকান্ড চালাচ্ছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হোক। এই চক্রের ফাঁদে পড়ে অনেকেই সরল বিশ্বাসে বিকাশে টাকা দিতে বাধ্য হবে। তাই কেউ যেন এই চক্রের খপ্পড়ে না পরে সে ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে জোর দাবি জানান তিনি।

সর্বশেষ - রাজশাহীর খবর