শুক্রবার , ২৩ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ডিনার টেবিলেও ফোন হাতে ব্যস্ত বউ, ভিকির জন্য সময় নেই ক্যাটের !

Paris
আগস্ট ২৩, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দীর্ঘদিন অভিনয় থেকে দূরে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর টাইগার ৩ এবং মেরি ক্রিসমাসে দেখা মিলেছে অভিনেত্রীর। প্রথমটির শ্যুটিং বিয়ের আগেই সেরে ফেলেছিলেন ক্যাট। আপাতত নতুন কোনো ছবি সাইন করেননি তিনি। হাতে রয়েছে একমাত্র ‘জি লে জারা’, যার ভবিষ্যতও অনিশ্চিত।

তবে আজকাল অভিনয়ের চেয়ে বেশি নিজের বিউটি ব্র্যান্ড নিয়েই ব্যস্ত থাকেন ক্যাট। উদ্যোক্তা হিসাবেও নিজেকে গড়ে তুলতে ব্যস্ত এই সুন্দরী। ইকোনমিক টাইমসের সঙ্গে কথা বলার সময়, ক্যাটরিনা জানান মাঝে মাঝে তার স্বামী ভিকি কৌশল তাকে ‘ডিনার টেবিলে ফোনটি নামিয়ে রাখতে’ বলেন।

দু-দশকের বেশি সময় বলিউডে পার করে ফেলেছেন ক্যাট। নতুন সফরে স্বামী কতটা সাপোর্টিভ? এ বিষয়ে এ নায়িকা বলেন, অভিনেত্রী এবং উদ্যোক্তা হিসাবে ক্যারিয়ারের ভারসাম্য বজায় রাখা অবিশ্বাস্যভাবে চ্যালেঞ্জিং এবং ডিম্যান্ডিং। এমন অনেক সময় আছে যখন আমার স্বামী আমাকে ডিনার টেবিলে ফোনটি নামিয়ে রাখতে বলেন, তবে আমার প্রায়শই গুরুত্বপূর্ণ লঞ্চের জন্য একটি শেষ কাজ আমাকে সেরে ফেলতে হয়। ভিকি বুঝতে পারেন যে এই উৎসাহটা কাজের প্রতি প্যাশন থেকেই আসে। আমি বিশ্বাস করি কারুর ব্যবসার জগতে তখনই প্রবেশ করা উচিত যখন তারা মনে করবে যে সেখানে তাদের অবদান রাখার মতো কিছু আছে এবং তারা যে পণ্যটি দিচ্ছে তার সঙ্গে গভীর সংযোগ রয়েছে।

ক্যাটরিনার বিউটি ব্র্যান্ডকে বিউটি ইতোমধ্যেই ভারতীয় নারীদের পছন্দের ব্র্যান্ড হয়ে উঠেছে।

প্রসঙ্গত, ভিকিকে আগামিতে রাশমিকার সঙ্গে ‘ছভা’ ছবিতে দেখা যাবে। তাকে এই ছবিতে রাজা ছত্রপতি শিবাজি মহারাজের পুত্র ছত্রপতি শম্ভাজি মহারাজের চরিত্রে দেখবে দর্শক। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত এই ছবি পরিচালনা করেছেন লক্ষ্মণ উতেকর। দীনেশ বিজনের ম্যাডক ফিল্মস প্রযোজিত এই ছবিটি এই বছর ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ভিকিকে শেষ দেখা গিয়েছিল আনন্দ তিওয়ারি পরিচালিত ব্যাড নিউজ ছবিতে। ছবিতে অভিনয় করেছেন অ্যামি ভির্ক, তৃপ্তি ডিমরি এবং নেহা ধুপিয়া। গত ১৯ জুলাই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন