বৃহস্পতিবার , ১ আগস্ট ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ট্রেনের আগাম টিকিট বিক্রি: কমলাপুরে উপচেপড়া ভিড়

Paris
আগস্ট ১, ২০১৯ ১১:৪৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ (বৃহস্পতিবার) বিক্রি হচ্ছে ১০ আগস্টের আগাম টিকিট।

সকাল ৯টা থেকে কমলাপুর রেলওয়ে স্টেশনসহ আরও চারটি স্টেশনে এ অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। অবশ্য ভোর ৬টা থেকে মোবাইল অ্যাপের মাধ্যমে ১০ আগস্টের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। বিকেল ৪টা পর্যন্ত চলবে এ টিকিট বিক্রি।

আজকের দিনসহ টানা চতুর্থ দিনের মতো ঈদের অগ্রিম টিকিট বিক্রি করছে রেলওয়ে কর্তৃপক্ষ। আজ ১০ আগস্টের টিকিট বিক্রির পর ২ আগস্ট বিক্রি হবে ১১ আগস্টের অগ্রিম টিকিট।

ঢাকার যে পাঁচটি রেলস্টেশনে টিকিট বিক্রি হচ্ছে সেগুলো হলো- কমলাপুর, বিমানবন্দর, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া রেলওয়ে স্টেশন।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, আজ কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ৩টি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। এখানে রংপুর, রাজশাহী ও খুলনাঞ্চলের টিকিট বিক্রি হচ্ছে।

একজন ব্যক্তি সর্বোচ্চ ৪টি টিকিট কিনতে পারবেন বলে জানান তিনি।

তিনি আরও বলেন, গত ঈদুল ফিতরের মতোই এবারও আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন। টিকিট বিক্রিতে অনিয়ম ও বিশৃঙ্খলা রোধে আনসার, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, রেলওয়ে পুলিশ, আর্মড পুলিশ ও র‌্যাব একসঙ্গে কাজ করছে।

এদিকে মধ্যরাত থেকেই রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে কাঙ্ক্ষিত টিকিট পেতে দীর্ঘলাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন হাজারও মানুষ।

তারা বলছেন, স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এ কষ্ট মেনে নেন তারা।

একজন টিকিটপ্রত্যাশী বলেন, ঈদে ঝামেলা ছাড়া পরিবারের সদস্যদের নিয়ে বাড়ি যাবেন। টিকিট পেলে এই কষ্ট আর থাকবে না। বরং না পেলে খারাপ লাগবে।

সর্বশেষ - জাতীয়