ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, দাদা-নাতিসহ নিহত ৩

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাগেরহাটের ফকিরহাটে ইটবোঝাই একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বাগেরহাট-খুলনা-মহাসড়কের ফকিরহাট উপজেলার বালই দোকান এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে আরো দুজন মারা যান। নিহত তিনজনের মৃতদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। ঘাতক ট্রলিটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে গেছে।

নিহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার সুগন্ধি গ্রামের মো. মতলেব খাঁ (৮০), এই গ্রামের রুহিন খাঁ (৪৫) ও মো. সৈকত খাঁ (২৫)। তাদের মধ্যে মতলেব খাঁ ও রুহিন খাঁ সম্পর্কে দাদা-নাতি।

বাগেরহাটের কাটাকখালী হাইওয়ে থানার ওসি মো. মিজানুর রহমান জানান, একটি মোটরসাইকেলযোগে তিনজন বাগেরহাটের দিক থেকে খুলনার দিকে যাচ্ছিলেন। বালই দোকান এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ইটবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে বৃদ্ধ মতলেব খাঁ নিহত হন। আহত অপর দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় একজন এবং রাত ১১টার দিকে অপরজন মারা যান। এ নিয়ে ওই দুর্ঘটনায় মটোরসাইকেল আরোহী তিনজনই মারা গেছেন।

ওসি মো. মিজানুর রহমান আরো জানান, দুর্ঘটনার পর ট্রলিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। সূত্র: কালের কণ্ঠ