টিকা নিতে আসা লোকজন হয়রানির শিকার না হন- এমপি হেলাল

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

করোনা ভাইরাসের টিকা নিতে আসা জনগণ যেন হয়রানির শিকার না হন সেদিকে সংশ্লিষ্টদের নজর রাখার জন্য আহ্বান জানিয়েছেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল। এ সময় তিনি বলেন, টিকা নিতে আসা লোকদের যদি কোন হয়রানি করা হয় তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। শনিবার (৭আগস্ট) সকালে রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় টিকা কেন্দ্র পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

এমপি হেলাল আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসাধারণের সুবিধার্থে ইউনিয়ন পর্যায়ে টিকার আয়োজন করেছেন। তাই এই কাজে যারা নিয়োজিত আছেন সবাইকে সুন্দর ও সুশৃংখল ভাবে জনসাধারণের সাথে সোহার্দ্য পূর্ণ আচরণ করে কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানান। এ সময় সরকারি নিয়ম অনুযায়ী সবাইকে টিকা নেওয়ার আহ্বানও জানিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, টিকা কেন্দ্র পরিদর্শনকালে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ, নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ পরিদর্শক (রাণীনগর-আত্রাই জোন) নন্দিতা সরকার, রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক চাঁদ সুলতানা পারভীন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসন জয় সহ আরো অনেকেই।

সংশ্লিষ্ট সূত্রে জানায়, উপজেলার ৮ টি ইউনিয়নের ৮টি কেন্দ্রে টিকাদান কর্মসূচি চলেছে। পরবর্তী সরকারি নির্দেশনা অনুযায়ী টিকাদন কর্মসূচি চলবে।

 

এস/এ