টাকা না পেয়ে ব্রিজ থেকে শিশুকে নদীতে ফেলে দিল যুবক!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে বেড়ানোর কথা বলে আহাদ বাবু নামে পাঁচ বছর বয়সী এক শিশুকে ব্রিজ থেকে নদীতে ফেলে দিয়ে পালানোর সময় নাজমুল হুদা লিয়ন (২৮) নামে এক যুবককে আটক করেছে প্রত্যক্ষদর্শীরা। এরপর তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে মোক্তারপুর ব্রিজে এ ঘটনাটি ঘটে। শিশুটিকে উদ্ধারে বুড়িগঙ্গা নদীতে তল্লাশি চালাচ্ছে ডুবরি দল।

শিশু আহাদ ফতুল্লার ভোলাইল শান্তি নগর এলাকার আবুল হোসেনের বাড়ির ভাড়াটিয়া মো. আ. মজিদের ছেলে। আটককৃত যুবক লিয়ন একই এলাকার পার্শ্ববর্তী বাড়ির ভাড়াটিয়া হারুন অর রশিদের ছেলে।

শিশু আহাদের বাবা আ. মজিদ জানান, বুধবার সন্ধ্যার দিকে নাজমুল হুদা লিয়ন আমার ছেলেকে বেড়ানোর কথা বলে বাসা থেকে বের করে নিয়ে যায়। এরপর আর তাদের কোনো সন্ধান না পেয়ে ঘটনার বর্ণনা দিয়ে ফতুল্লা মডেল থানায় একটি জিডি করি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে মোক্তারপুর ব্রিজ থেকে একটি বাচ্চাকে ফেলে দেয় এক যুবক। বিষয়টি আন্দাজ করতে পেরে এগিয়ে গিয়ে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

ওই সময় নাজমুল হুদা লিয়ন জানান, শিশুটির বাবার কাছ থেকে কিছু টাকা আদায়ের চেষ্টা করে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে তিনি।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, রাতে খবর পেয়ে শিশুটির বাবা মজিদের করা জিডিতে অভিযুক্ত নাজমুল হুদা লিয়নকে মোক্তারপুর ব্রিজ থেকে স্থানীয়রা আটক করে মোক্তারপুর পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করেছে। পরে থানা থেকে টিম পাঠিয়ে তাকে আটক করে নিয়ে আসা হয়। শিশুটিকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা চালাচ্ছে। এখনো শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিয়ন জানিয়েছে শিশুটির বাবার কাছ থেকে কিছু টাকা আদায়ের চেষ্টা করে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে।