বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

টঙ্গীর বস্তিতে আগুন, শিশু নিহত

Paris
ডিসেম্বর ২৮, ২০১৭ ১১:১১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

গাজীপুরের টঙ্গীর এরশাদনগর এলাকায় বস্তিতে আগুন লেগে এক শিশু নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছেন আরো দুজন। আগুনে ওই বস্তির তিনটি ঘর ও চারটি দোকান পুড়ে গেছে।

আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম রানা (১৩)। সে এরশাদনগরের বাসিন্দা মনির হোসেনের ছেলে।

আহতরা হলেন, রানার বাবা মনির হোসেন ও ভাই রাজীব। তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আধঘণ্টার চেষ্টায় আগুন নেভায়।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতিকুল ইসলাম জানান, ভোরে এরশাদনগরের ২ নম্বর ব্লকের ওই বস্তিতে আগুন লাগে। প্রায় সঙ্গে সঙ্গেই আগুন আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। শুরুতে স্থানীয়রা নিজেরাই আগুন নেভাতে চেষ্টা করেন। পরে আগুনের ব্যাপকতা দেখে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের দমকলকর্মীরা আধঘণ্টার চেষ্টায় আগুন নেভান।

আগুনে বস্তির বাসিন্দা মনির হোসেনের স্কুলপড়ুয়া ছেলে রানা মারা যায়। আহত হন রানার বাবা মনির ও ভাই রাজিব। তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আগুনে ওই বস্তির তিনটি ঘর ও চারটি দোকানের বিভিন্ন মালামাল পুড়ে গেছে বলেও জানান আতিকুল ইসলাম। তবে তিনি জানান, আগুন লাগার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

সূত্র: এনটিভি

সর্বশেষ - জাতীয়