ঝুঁকি নিয়ে তোলা দম্পতির ছবি ভাইরাল

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সোস্যাল মিডিয়া মানুষজনের মনে বেশ প্রভাব ফেলছে।ক’দিন আগে যুক্তরাষ্ট্রের এক যুবক ১৩ তলা উচু ক্রুজ থেকে সমুদ্রে ঝাঁপ দিয়ে ভিডিও করেছিলেন। শুধু ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য এমনটি করেছিলেন ওই যুবক। এবার পাহাড়ের খাদের উপর দিয়ে চলা ট্রেনে চরম ঝুঁকি নিয়ে অন্তরঙ্গ ছবি তুলেছেন এক দম্পতি।সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।অনেকে সমালোচনাও করেছেন।

রাউল ও মিগুয়েল দম্পতির বাড়ি পর্তুগালে। তারা ভ্রমণ সংক্রান্ত একটি ব্লগিং ওয়েবসাইট চালান। সম্প্রতি তারা ঘুরতে গিয়েছিলেন শ্রীলঙ্কায়। সেখানে একটি ট্রেনে ভ্রমণ করার সময় নিজেদের অন্তরঙ্গ ছবি তোলার শখ হয় তাদের।জীবন ঝুঁকি নিয়ে সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তারা।

ছবিতে দেখা গেছে, একটি পাহাড়ের কোলঘেষা প্রকৃতির নির্মল পরিবেশে একটি ঝুলন্ত ব্রিজের উপর দিয়ে যাচ্ছে ট্রেনটি। ব্রিজটির নীচে গভীর খাদ। ট্রেনের দরজায় বাইরের দিকটায় দাঁড়িয়ে মিগুয়েল চুম্বন করছেন প্রেমিকা রাউলের কপালে। রাউল সে সময় ট্রেনের দরজার বাইরে, অনেকটা ঝুলন্ত অবস্থায়।অনেকটা মৃত্যু ঝুঁকি নিয়ে এই দম্পতির ছবি তোলার এমন বিপজ্জনক ভঙ্গি সমালোচনার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মিগুয়েন ও রাউল দম্পতির ইনস্টাগ্রামে ফলোয়ার ২ লাখেরও বেশি। ছবিটি পোস্ট করার পর কেউ কেউ ওই দম্পতিকে মানসিকভাবে বিকারগ্রস্ত বলে অভিহিত করেন। কেউ এমনও বলেন, ইনস্টাগ্রামে ‘লাইক’ কুড়নোর জন্য আর কত ঝুঁকি নেবেন তাঁরা?