ঝিনাইদহে হত্যা কান্ডের ঘটনায় দুই শিবির নেতার স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহ সদরের কাস্টসাগরা মঠের সেবায়েত শ্যামানন্দ দাস বাবাজী ও কালীগঞ্জ শহরের নিমতলা বাস স্টান্ডে হোমিও ডাক্তার আব্দুর রাজ্জাক হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুই শিবির নেতা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দী প্রদান করেছে।

 

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

গ্রেফতারকৃতরা হল জেলার শৈলকুপা উপজেলার ফুলহরি গ্রামের আমিনুল ইসলামের ছেলে শিবির নেতা শাহিনুর আলম শাহিন (২৫) ও একই জেলার কালীগঞ্জ উপজেলার বাকুলিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শিবির নেতা সবুজ খান (২২)।

 
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, ঝিনাইদহ সদরের কাস্টসাগরা মঠের সেবায়েত শ্যামানন্দ দাসকে গত ১ জুলাই ৩ জন দুর্বৃত্ত কুপিয়ে হত্যা করে। তাদের একজন ঝিনাইদহ পূর্বাঞ্চলের শিবিরের সাবেক সভাপতি শাহিনুর আলম শাহিনকে গতকাল শনিবার সকালে শৈলকুপার শেখপাড়া বাজার থেকে গ্রেফতার করা হয়। তাকে আজ বিকাল ৫ টার দিকে ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত বিচারক ফাহমিদা জাহাঙ্গীরের আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দী দেয়।

 
অপর দিকে ১৪মার্চ জেলার কালীগঞ্জ শহরের নিমতলা বাস স্টান্ডে হোমিও ডাক্তার আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় গতরাতে কালীগঞ্জের বাকুলিয়া ২ নং ওয়ার্ড শিবিরের সাধারন সম্পাদক সবুজ খানকে কালীগঞ্জ শহর থেকে গ্রেফতার করা হয়। তাকে কালীগঞ্জ সিনিয়ন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আলমগীর কবিরের আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দী দেয় আজ বিকাল সাড়ে ৫ টার দিকে।

স/অ