মঙ্গলবার , ২৫ অক্টোবর ২০১৬ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঝিনাইদহে বন্দুকযুদ্ধে ২ সন্ত্রাসী নিহত: ৩ পুলিশ আহত

Paris
অক্টোবর ২৫, ২০১৬ ৮:১১ পূর্বাহ্ণ

শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ:

ঝিনাইদহ শহরের বাইপাস সড়কের ভুটিয়ারগাতি নামক স্থানে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ২ সন্ত্রাসী নিহত হয়েছে, আহত হয়েছে ৩ পুলিশ কনস্টেবল। এসময় ২ টি অস্ত্র, ৫ টি বোমা ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ ভোর ৪ টার দিকে।

 
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ সিল্কসিটি নিউজকে জানান, জেলা শহরের বাইপাস সড়কের ভুটিয়ারগাতী নামক স্থানে পুলিশের একটি টহল দল টহল দিচ্ছিল। এসময় ৩টি মোটরসাইকেল দেখতে পেয়ে পুলিশ তাদেরকে থামানোর চেষ্টা করে। কিন্তু মোটরসাইকেল আরোহী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ ও গুলি ছোড়ে।

 

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। কিছুক্ষণ পর ১ সন্ত্রাসী পালিয়ে যেতে সক্ষম হলেও অপর ২ সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে আহত হয়। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

 

এ ঘটনায় পুলিশের ৩ কনস্টেবল আহত হয়। ঘটনাস্থল থেকে ২ টি শাটার গান, ২ রাউন্ড গুলি ও ৫ টি হাতবোমা উদ্ধার করে পুলিশ। আহত পুলিশ কনস্টেবলরা হল, বুলবুল আহমেদ, আলমগীর হোসেন ও নাছিম।

 

তিনি আরো জানান, সন্ত্রাসীরা কোন নাশকতামুলক কর্মকান্ড করতে যাচ্ছিল বলে ধারনা করা হচ্ছে। নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

স/আর

সর্বশেষ - জাতীয়