ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। গতকাল শনিবার রাতে ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঝিনাইদহ শহরের বাঘাযতিন সড়কের সাজ্জাদুর রহমান (৩৫) ও উদয়পুর গ্রামের আব্দুল রাজ্জাক (৩৩)। এ সময় দুই র‌্যাব সদস্য আহত হয় বলে র‌্যাব জানায়।

র‍্যাবের দাবি, নিহত সাজ্জাদুর রহমান ও আব্দুল রাজ্জাক মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটার গান, ৫৫ বোতল ফেনসিডিল ও ১৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে।

র‌্যাব-৬ ঝিনাইদহের কম্পানি কমান্ডার জ্যেষ্ঠ এএসপি গোলাম মোর্শেদ বলেন, আমাদের কাছে গোপন সূত্রে খবর আসে ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি গ্রামের একটি বাড়িতে মাদক ব্যবসায়ীরা মাদকসহ অবস্থান করছে। এরপর র‌্যাবের একটি টহল দল শনিবার রাত ২টার দিকে পবহাটী গ্রামের ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ শুরু করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

এরপর ঘটনাস্থল থেকে সাজ্জাদুর রহমান ও আব্দুল রাজ্জাক নামের দুই মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ‘বন্দুকযুদ্ধে’ র‌্যাবের দুই সদস্য আহত হন বলে র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়। পরে ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটার গান, ৫৫ বোতল ফেনসিডিল ও ১৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। কালের কণ্ঠ