ঝিনাইদহে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক: 

ঝিনাইদহ শহরের শিশু হাসপাতালের সামনে ফিরোজা নামক একটি ওষুধ ফার্মেসিতে মিজানুর রহমান (৪৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ফার্মেসি মালিক আমিরুল ইসলাম পলাতক রয়েছে। নিহত মিজানুর শৈলকুপা উপজেলার দীঘল গ্রামের মৃত মনোয়ার হোসেনের ছেলে এবং সে পেশায় একজন ভূষিমাল এবং জমি ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে ঝিনাইদহ শিশু হাসপাতাল গেটে ফিরোজা ফার্মেসিতে বসে মিজানুর রহমান ও ফার্মেসি মালিক আমিরুল ইসলাম গল্প করছিলেন। রাত ১০টার দিকে হঠাৎ ফার্মেসির মধ্যে মিজানুর রহমান চিৎকার করে উঠে। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন আসার আগেই ফার্মেসি মালিক আমিরুল দ্রুত ফার্মেসির সাটার বন্ধ করে পালিয়ে যায়। পরে লোকজন দেখতে পাই ফার্মেসির বন্ধ সাটারের নিচে দিয়ে রক্ত আসছে। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফার্মেসির সাটার ভেঙ্গে মিজানুর রহমানের লাশ উদ্ধার করে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, নিহত মিজানুর রহমানকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। ফার্মেসি মালিক আমিরুল ইসলামকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে। আমিরুল ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতী গ্রামের আব্দুর রশিদের ছেলে। লাশের ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, ব্যবসা সংক্রান্ত কাজে প্রায়ই আমিরুলের দোকানে বসতেন মিজানুর রহমান। আমিরুলের সঙ্গে তার ব্যবসার সম্পর্ক ছিল। ধারনা করা হচ্ছে টাকা লেন দেনের ঝামেলা নিয়ে তাকে হত্যা করা হয়েছে।