ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় ২ জনকে আসামি করে মামলা

সিল্কসিটি নিউজ ডেস্ক :
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ঝালকাঠি সদর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন রাজাপুরে নিহত হাসিবুর রহমানের ছোট ভাই হাদিউর রহমান।

বিষয়টি নিশ্চিত করেন ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

এর আগে বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে গাবখান সেতুর টোল প্লাজায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস ও অটোরিকশাকে চাপা দিয়ে খাদে পড়লে ১৪ জন নিহত ও ২০ জনের অধিক আহত হন।

নিহতরা হলেন– রাজাপুর উপজেলার উত্তর সাউথপুর গ্রামের হাসিবুর রহমান (৩৩), তার স্ত্রী নাহিদা আক্তার সোনিয়া (২৮), তাদের মেয়ে তাকিয়া আক্তার (৩), তাহমিদ রহমান (১), সোনিয়ার সদ্য বিবাহিতা বোন উপজেলার সাংগর এলাকার নিপা আক্তার (২২) ও তার স্বামী বিমান বাহিনীর সদস্য ইমরান হোসেন (২৩) ও প্রাইভেট কারের চালক উত্তর উত্তমপুর গ্রামের ইব্রাহিম (৩৫)

নিহত অন্যরা হলেন–গাবখানের সেলিম হাওলাদারের ছেলে নজরুল (৩৫), ওস্তাখান গ্রামের মান্নান মাঝির ছেলে শফিকুল মাঝি (৫০), ঝালকাঠির শেখেরহাটের নওপাড়ার আব্দুল হাকিমের ছেলে আতিকুর রহমান সাদি (১১), কাঠালিয়ার তালগাছিয়ার ইব্রাহিমের মেয়ে নুরজাহান (৭), স্ত্রী তাহমিনা (২৫), রাজাপুরের উত্তর সাউথপুরের হাসিবুর রহমানের স্ত্রী সনিয়া বেগম (৩০), স্বরূপকাঠির রুহুল আমীন ও টোল প্লাজার সামনের  ভিক্ষুক শহিদুল ইসলাম (৪৫)।

এ বিষয়ে ওসি শহিদুল ইসলাম বলেন, নিহত একটি পরিবারের পক্ষ থেকে দুইজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট ট্রাকচালক ও তার সহকারীকে বুধবার বিকেলেই আটক করেছে পুলিশ এবং জব্দ করা হয়েছে ট্রাকটিও।