জয়পুরহাট-২ আসনে বিএনপির মনোনয়নপত্র কিনলেন এ্যাডভোকেট প্রদীপ কুমার

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:

একাদশ জাতীয় সংসদ নির্বচানে জয়পুরহাট-২ আসনে ধানের শীষ মার্কায় দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম বাংলাদেশ সুপ্রীম কোর্ট শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট প্রদীপ কুমার সরকার। সোমবার তিনি এ বিষয়ে নিশ্চিত করেছেন।

জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসন। আর এই আসনে বিএনপির দলীয় মনোনয়নপ্রত্যাশী রয়েছেন একাধিক ব্যক্তি। যার মধ্যে রয়েছে জেলা বিএনপির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা ও জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎসহ আরো অনেকে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ আসনে বিএনপির মনোনয়ন পেতে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম বাংলাদেশ সুপ্রীম কোর্ট শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, এ্যাড. প্রদীপ কুমার সরকার।

এ্যাড. প্রদীপ কুমার সরকার বলেন, আমি ছাত্রজীবন থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আদর্শে অনুপ্রাণিত হয়ে বিএনপির হয়ে কাজ করে যাচ্ছি। কেন্দ্রীয় নেতাদের গ্রীন সিগন্যাল নিয়ে মাঠে কাজ করছি। আমি আশা করছি এবার দল থেকে মনোনয়ন পাব। এই আসনটি বিএনপির ঘাটি এবং বরাবরই আসন থেকে বিএনপির প্রার্থী জয়লাভ করেছে। বর্তমান এই আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য বিনা ভোটে নির্বাচিত হয়। তাই আমি বিএনপি থেকে মনোনয়ন পেলে জয়ী হব নিশ্চিত। যদি দল আমাকে মনোনয়ন না দেয় দল যাকে দেবে তার হয়েই কাজ করব।

স/শা