জয়পুরহাট মোটরশ্রমিক ইউনিয়নের সাবেক সম্পাদক’কে সদস্য পদ থেকে বহিস্কার

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট মোটরশ্রমিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদককে শ্রমিক ইউনিয়নের সদস্য পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে। বুধবার দুপুরে শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষনা দেন মোটরশ্রমিক ইউনিয়নের বর্তমান সাধারন সম্পাদক রফিকুল ইসলাম।

 

গোলাম মোস্তফার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, ব্যাপক অনিয়ম ও ২কোটি ২৩লাখ ৬৫হাজার ৬৭৩ টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলনে শ্রমিক ইউনিয়নের সাধারন সদস্য পদ থেকে তাকে  স্থায়ী ভাবে বহিস্কার করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জয়পুরহাট মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ২০১১ সালের ২৪ অক্টোবর থেকে ২০১৬ সালের ১৪ নভেম্বর পর্যন্ত শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক থাকার সময়ে ভুয়া ভাউচারের মাধ্যমে ক্ষমতার অপব্যবহার ও অনিয়মের মাধ্যমে শ্রমিক কল্যাণ তহবিলের ১ কোটি ৭৫ লাখ ৬১ হাজার ৭০৯ টাকা এবং হাসপাতাল নির্মাণে ৪৮ লাখ ৩ হাজার ৯৬৪ টাকা সর্বমোট ২কোটি ২৩লাখ ৬৫হাজার ৬৭৩ টাকা আত্মসাত করেছেন।

এটি অডিট কমিটির মাধ্যমে প্রমাণিত হয়েছে এবং এ বিষয়ে শ্রম আদালতে গোলাম মোস্তফার বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে বলেও জানান সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাহবুব আলম মঞ্জু প্রমুখ।

স/অ