জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচন

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির (বার কাউন্সিল) নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আইনজীবী নৃপেন্দ্রনাথ মন্ডল সভাপতিসহ আটজন ও জতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট শাহনুর রহমান শাহীন সাধারণ সম্পাদকসহ নয়জন বিভিন্ন পদে জয়লাভ করেছেন।

 
গতকাল শনিবার রাত ৯টার দিকে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুর রহমান নির্বাচনের এ ফল ঘোষণা করেন।
নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিভিন্ন পদে যারা নির্বাচিত হয়েছেন, তারা হলেন- সহ-সভাপতি অ্যাডভোকেট অজিতচন্দ্র মন্ডল, আপ্যায়ন, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক অ্যাডভোকেট স্বপন কুমার তালুকদার ও নিরীক্ষা সম্পাদক অ্যাডভোকেট খলিলুর রহমান।
সদস্যরা হলেন- অ্যাডভোকেট ফজলুর রহমান তালুকদার, অ্যাডভোকেট মামুন কবির লেবু, অ্যাডভোকেট মাহবুব আনোয়ার ফারুকী রাঙ্গাসহ সাতজন বিভিন্ন পদে জয়লাভ করেছেন। তবে একটি সদস্য পদ আওয়ামী-সমর্থিত দুই প্রার্থীর সমানসংখ্যক ভোট হওয়ায় তা অমীমাংসিত রয়েছে।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সহ-সভাপতি অ্যাডভোকেট আবু তাহের সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহিদুল ইসলাম (১), অর্থ সম্পাদক অ্যাডভোকেট আবু হেনা মো. মোজাহিদুল ইসলাম রাজু, গ্রন্থাগার সম্পাদক হারুনুর রশিদ হারুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট নূর আলম মল্লিক।
সদস্যরা হলেন, অ্যাডভোকেট আবু তালেব মন্ডল, অ্যাডভোকেট মোছা. শাহিনুর রেজা শানু, অ্যাডভোকেট মোছা. রিনাত ফেরদৌসি রিনিসহ নয়জন বিভিন্ন পদে জয়লাভ করেছেন।
জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুর রহমান জানান, সকাল থেকে বিকেল পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। একটি সদস্য পদের ভোটসংখ্যা একই হওয়ায় তা অমীমাংসিত রয়েছে, তবে বাকি ১৬টি পদের ফল প্রকাশ করা হয়েছে।

 

স/আ